চট্টগ্রাম রিজিয়ন আন্ত: ব্যাটালিয়ন এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় রামগড় ৪৩ বিজিবি চ্যাম্পিয়ন

fec-image

বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা ২০২২ এর চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৩ অক্টোবর শুরু হওয়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলা সোমবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় ২৭ বিজিবি এ্যাথলেটিকস্ মাঠে শেষ হয়।

এই প্রতিযোগিতায় খাগড়াছড়ি সেক্টরের তত্ত্বাবধানে মারিশ্যা ব্যাটালিয়ন ২৭ বিজিবির আয়োজনে বিজিবি চট্রগ্রাম রিজিয়নের আওতাধীন খাগড়াছড়ি, রাঙামাটি ও গুইমারা সেক্টরের ১৩টি ব্যাটালিয়ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এতে ৫টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে রামগড় ৪৩ বিজিবি।

এছাড়া ৪টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার্সআপ হয় বাঘাইহাট ব্যাটালিয়ন ৫৪ বিজিবি।

প্রতিযোগিতায় শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হয়েছে রামগড় ৪৩ বিজিবি সিপাহী সবুজ মিঞা ও নবীন বাবুছড়া ৭ বিজিবি সিপাহী অপু বিশ্বাস ।

প্রতিযোগিতা শেষে ব্রিগ্রেডিয়ার জেনারেল তানভীর গণি চৌধুরী, রিজিয়ন কমান্ডার দক্ষিণ পূর্ব রিজিয়ন, রিজিয়ন সদর দপ্তর চট্টগ্রাম উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড় ও ব্যাটালিয়নকে পুরস্কার প্রদান করেন।

এসময় প্রতিযোগিতায় অংশ নেয়া বিভিন্ন ব্যাটালিয়নের অধিনায়ক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উক্ত খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন জাতীয় ক্রিড়া বোর্ড ও ফেডারেশনের মোহাম্মদ কিতাব আলী ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ বনি আমিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 15 =

আরও পড়ুন