ঢাকার মঞ্চ মাতালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি

fec-image

হলিউড অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা ঢাকার মঞ্চে জ্যোতি ছড়িয়ে সবাইকে বিমোহিত করলেন। শনিবার (৩০ জুলাই) রাজধানীর বনানীতে বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২-এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন ‘ধারকান’, ‘বাজিগর’, ‘হাঙ্গামা’র মতো সুপারহিট হিন্দি সিনেমার এই নায়িকা। এদিন রাত ৯ টায় মঞ্চে উঠেন শিল্পা। তাকে মঞ্চে পেয়ে উপস্থিত হাজারো দর্শক করতালি দিয়ে স্বাগতম জানায়।

মঞ্চে ওঠেই শিল্পা বলেন ‘কেমন আছেন সবাই?’ শুধু এইটুকুই বাংলা জানি (ইংরেজিতে)!

দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে শিল্পা আরও বলেন, সবার পুরস্কার পেতে ভালো লাগে, কিন্তু আমার কাছে মনে হয় অংশগ্রহণ করাটাও পুরস্কারের চেয়ে কম কিছু নয়। তিনি জানান, ঢাকায় এর আগেও এসেছিলেন, সেটা ৫ বছর আগে। আমন্ত্রণ পেলে ফের আসতে চান তিনি।

অভিনেত্রীর ভাষ্যে, ‘ঢাকায় এটি আমার দ্বিতীয়বারের মতো আশা। ৫ বছরের আগে আর একটি ইভেন্টে আসা হয়েছিলো। আপনারা আমাকে বেশিদিন ভুলে থাকতে দেন না। যদি ডাকা হয় তাহলে আমি আবার আসবো।’

এরপর একে একে প্রায় ২৫ জন সফল ব্যবসায়ীর হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন শিল্পা শেঠি। অনুষ্ঠানে শিল্পার পাশাপাশি ইভান শাহরিরায় সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন আশনা হাবিব ভাবনা ও পূজা চেরি। আর বেশকিছু ফ্যাশন শো পরিবেশন করা হয়। গান পরিবেশন করেন তাহসান খান। এছাড়াও দেশের শোবিজের অনেক তারকা এ আয়োজনে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে ২০১৬ সালে ঢাকায় এসেছিলেন শিল্পা। সেসময় ‘প্যাশন ফর ফ্যাশন’ নামের ফ্যাশন শো’তে অংশ নিয়েছিলেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিনেত্রী, ঢাকা, বলিউড
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন