এবার মেয়েদের জন্য মাদ্রাসা করতে চান সাবেক অভিনেত্রী অ্যানি খান

fec-image

বিনোদন দুনিয়াকে বিদায় জানিয়ে বাকি জীবন আল্লাহের পথে চলবেন এবং ইসলামকে পুরোপুরি পালন করবেন অভিনেত্রী অ্যানি খান । সে লক্ষ্যেই ২০২০ সালের মার্চে অভিনয় জগতকে বিদায় জানান এই অভিনেত্রী। এরপর থেকেই তাকে আর অভিনয়ে দেখা যায়নি। পোশাকেও এনেছেন পরিবর্তন। পরেন বোরকা ও হিজাব।

অভিনয় জগতকে বিদায় জানানোর পর অ্যানি খান ব্যবসার প্রতি আগ্রহী হয়ে ওঠেন। অনলাইনেই তার ব্যবসার কার্যক্রম পরিচালিত হচ্ছে। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা। পাশাপাশি তিনি ধর্ম-কর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সামাজিক বিভিন্ন কার্যক্রমেও জড়িয়েছেন নিজেকে।

রমজানে গরিব ও অসহায়দের জন্য ইফতারের আয়োজন করা, বিধবার ঘর বানিয়ে দেওয়াসহ দরিদ্র মানুষকে নানাভাবে সহযোগিতা করছেন তিনি। তার এসব মহতি উদ্যোগ ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। অনেক অনুরাগী আর্থিকভাবে সহযোগিতা করে অ্যানি খানের উদ্যোগের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করছেন।

এরই ধারাবাহিকতায় এবার মেয়েদের জন্য মাদ্রাসা করার পরিকল্পনা করেছেন সাবেক এই অভিনেত্রী। রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

অ্যানি খান বলেন, একটা মহিলা মাদ্রাসা করতে চাচ্ছি। আল্লাহ চাইলে এবং আপনাদের সহযোগিতা পেলে কাজটা হাতে নেব। এ বিষয়ে অনুরাগীদের কাছে পরামর্শও চেয়েছেন তিনি।

ভক্তরা তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। মোহাম্মদ আব্দুস সবুর নামে একজন লিখেছেন, ইনশাআল্লাহ, শুরু করে দেন। দোয়া ও শুভকামনা রইল।

আব্দুল্লাহ ফাহাদ জাকির লিখেছেন, মাশা আল্লাহ, খুবই সুন্দর ও সময়োপযোগী উদ্যোগ! আল্লাহ আপনার এই উদ্যোগটি কবুল করুক এবং দেশ সেরা একটি মাদরাসায় পরিণত করুক। আমিন।

মাহবুব আলম নাসির লিখেছেন, খুব সুন্দর উদ্যোগ। আল্লাহ আপনার মনের আশা পূরণ করুক। আমিন।

মো. ইউনুস ইসলাম আরদি লিখেন, প্রিয় বোন ইনশাআল্লাহ। দোয়া করি আল্লাহ কবুল করুন।

কাজী শরীফ লিখেছেন, আলহামদুলিল্লাহ অনেক ভালো হবে। কাজ শুরু করেন, আল্লাহ সফলতা দান করবেন।

মো. বিল্লাল হোসেন লিখেছেন, মাশা-আল্লাহ অনেক সুন্দর নিয়ত করেছেন, আল্লহ আপনার দোয়া কবুল করুক।

মো. ইয়াকুব নামে একজন লিখেছেন, মাশাআল্লাহ ভালো উদ্যোগ! আল্লাহ পাক কবুল করুক, যাবতীয় সবকিছু ব্যবস্থা করে দিক, আমীন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিনেত্রী, অ্যানি খান, মাদ্রাসা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন