থানচিতে স্বল্পমূল্যে খাদ্য সহায়তা পেল ৪শত হতদরিদ্র পরিবার

fec-image

বান্দরবানের থানচিতে স্বল্পমূল্যের খাদ্য সহায়তা পেল ৪শত হতদরিদ্র পরিবার । “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুদা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্য নিয়ে উপজেলা খাদ্য অধিপ্তর কর্তৃক পরিচালিত হতদরিদ্রদের জন্য খাদ্য শষ্য বিতরণ আওতায় থানচি সদর ইউনিয়নের ৪শত পরিবারকে এর সহায়তা আওতা আনা হয়েছে ।

এই উপলক্ষ্যে রবিবার (২৭ সেপ্টেম্বর) থানচি সদর ইউনিয়নের থানচি বাজারের খাদ্য অধিদপ্তরের নিয়োগপ্রাপ্ত ডিলার মোঃ নজির আহম্মদ এর খাদ্য গুদামে এম রহমান স্টোর প্রাঙ্গণে বিতরন ব্যবস্থা গ্রহণ করা হয়। সকাল ১০টায় খাদ্য অধিদপ্তরে কর্মকর্তাদের উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল বিতরণের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয় । এ সময় থানচি খাদ্য গুদামে ইনস্পেক্টর অনুপম চাকমা, থানচি প্রেসক্লাবের সভাপতি অনুপম মারমা, থানচি সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বার চাইসিংউ মারমাসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল জানান, নোভেল করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের জন্য সরকারী সহায়তা স্বল্প মূল্যে খাদ্যবন্ধব কর্মসূচি আগামি তিন মাসব্যাপী উপজেলার ৪টি ইউনিয়নের মোট ১ হাজার ৬শত পরিবার এর আওতায় আনা হয়েছে । উপজেলা প্রশাসন সরকারি নির্দেশনুসারে পালন করেছে এবং সাফল্য আসছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন