পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের মা মারা গেছেন: বিশিষ্টজনদের শোক

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির মা মা চ য়ই মারা গেছেন। শনিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১১টায় বান্দরবানে নিজ বাড়িতে তিনি মারা যান। মন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। একমাত্র ছেলে বীর বাহাদুরসহ অনেক স্বজন রেখে গেছেন মাচয়ই।

এপিএস সাদেক হোসেন চৌধুরী বলেন, ‘মন্ত্রী ১২ অক্টোবর বিকালে ঢাকার উদ্দেশে বান্দরবান ত্যাগ করেন। কিন্তু মায়ের মৃত্যুর খবর শুনে রাতেই তিনি আবারও বান্দরবান ফিরেছেন।’

এদিকে মন্ত্রীর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (১৩ অক্টোবর) এক শোকবার্তায় মন্ত্রী শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মা চ য়ই’র পরলোকগত আত্মার সদগতি কামনা করেন বলে জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের।

পার্বত্যমন্ত্রীর মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। তিনি মৃতের পরলৌকিক আত্নার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মন্ত্রীর মায়েল মৃত্যুতে পার্বত্য অঞ্চলের বিশিষ্ট ব্যাক্তিরাও শোক জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পার্বত্য চট্টগ্রাম, পার্বত্য জেলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =

আরও পড়ুন