পাহাড়ে বাছাই করে আ’লীগের নেতাকর্মীদের হত্যা করছে সন্ত্রাসীরা: দীপংকর তালুকদার

fec-image

পার্বত্য চট্টগ্রামে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাছাই করে ধারাবাহিক হত্যা-হামলা চালাচ্ছে আঞ্চলিক দলগুলোর সশস্ত্র সন্ত্রাসীরা। এ সকল অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় সংসদের ২৯৯ আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, পাহাড়ের মানুষের উপর যারা অত্যাচার নির্যাতন চালাচ্ছে তাদের দিন শেষ হয়ে এসেছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে যদি এগিয়ে আসা যায় তাহলে পাহাড়ের শান্তি ও উন্নয়ন দুটোই সম্ভব।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংচাপ্রু মারমা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমাসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রথম পর্বের সভা শেষে উবাচ মারমাকে সভাপতি, পুচিংমং মারমারকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পার্বত্য চট্টগ্রাম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 15 =

আরও পড়ুন