পেকুয়ায় পুলিশের মতবিনিময় সভা

fec-image

কক্সবাজারের পেকুয়া থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ নভেম্বর) দুপুর ২টায় থানা কম্পাউন্ডে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখছেন কক্সবাজার জেলার পুলিশ সুপার হাসানুজ্জামান। এতে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পেকুয়ার অতিরিক্ত পুলিশ সুপার তৌফিকুল ইসলাম।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, পেকুয়া উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এডভোকেট কামাল হোসেন, সাধারণ সম্পাদক তোফাজ্জল করিম, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য আবুল কাশেম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম খান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক বারেক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, পুর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সামশুল আলম আজমী, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সুমন বিশ্বাস, দক্ষিণ মগনামা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশুতোষ নাথ, শীলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেসি, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মর্জিনা, রাখাইন নি গোষ্ঠী প্রমুখ।

এসপি হাসানুজ্জামান বলেন, আপনাদের সকলের সহযোগিতায় পেকুয়ার আইনশৃংখলা পরিস্থতি সম্মুন্নত রাখা সম্ভব। আমি কক্সবাজার জেলা ততা পেকুয়া থানায় দালাল মুক্ত ও পেকুয়াকে মাদক মুক্ত করে ছড়বো। থানায় কোন কাজ করতে হলে টাকার প্রয়োজন হবে না কোন অফিসার টাকা চাইলে সরাসরি আমাকে অথবা ওসিকে জানাবেন সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে। আর কোন অফিসার যদি কোন দালাল বা কোন মাধ্যম দ্বারা আতাত করে টাকা নিয়ে কাজ করে থাকে এ ধরণের প্রমাণ মেলে তা ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের বন্ধু ক্ষতিগ্রস্তরাই সরাসরি থানায় আসেন পুলিশ আপনাদের পাশে দাঁড়াবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুলিশে, পেকুয়া, মতবিনিময় সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 18 =

আরও পড়ুন