প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের জন্য একটি দৃষ্টান্ত: এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা পৃথিবীতে একটি বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। পুরো দেশের ৫০ লক্ষ পরিবারকে তিনি প্রদান করেছেন ২৫০০ টাকা করে। যার মাঝে খাগড়াছড়িতে বরাদ্দ দিয়েছে ৬০ হাজার পরিবার। আমাদের জীবন বাঁচানোর জন্য জীবিকা নির্বাহ করতে হবে। তার জন্য কর্ম করতে হবে। তবে সামাজিক দুরত্ব বজায় রেখে আমি বাঁচবো, আমার সমাজকে বাঁচাবো ও রাষ্ট্রকে বাঁচাবো।

সোমবার (১৮মে) সকাল ১০টায় পানছড়ি উপজেলার ৩নং পানছড়ি ইউপি কার্যালয়ে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা তুলে ধরেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় তিনি কর্মহীন মানুষের হাতে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী তুলে দেন। জানা যায়, পুরো উপজেলাতে প্রায় ৭‘শ কর্মহীনকে এ সুবিধার আওতায় আনা হয়।

পানছড়ি সদর ইউপি কার্যালয়ে এসব উপহার সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোহম্মাদ তৌহিদুল ইসলাম, অফিসার ইনচার্জ মো. দুলাল হোসেন, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মোমিন, সাবেক সভাপতি মো: বাহার মিয়া, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন ও প্রেস ক্লাব সভাপতি জেলা জয়নাথ দেব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন