বাঘাইছড়িতে জেলা প্রশাসকের পক্ষ থেকে ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় কাল বৈশাখী ঝড়ের তান্ডবে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের কার্যালয়ে ঝড়ে বজ্রপাতে নিহত যতিশ বিকাশ চাকমার পরিবারের হাতে নগদ সহায়তার দশ হাজার টাকা তুলে দেন। এর পর উপজেলার মুসলিম ব্লক বায়তুল আবরার জামে মসজিদ প্ররিদর্শন করে মেরামতের জন্য ৫০ হাজার টাকা প্রদান করেন।

এছাড়া তুলাবান, মাতাব্বর পাড়া, হেডম্যান পাড়া এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি নগদ ৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আপনাদের সকলের প্রতি প্রধানমন্ত্রীর সুনজর সবসময় রয়েছে, আপনাদের ক্ষয়ক্ষতির চিত্র প্রধানমন্ত্রী দেখেছেন। প্রাথমিক পর্যায়ে আমরা এটুকু করেছি, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনপ্রতিনিধিদের সমন্বয়ে ক্ষতি গ্রস্তদের তালিকা তৈরির কাজ শুরু করেছেন। তালিকা তৈরি হলেই সবাই সহায়তা পাবেন।

উল্লেখ যে গতকাল ১১ এপ্রিল দুপুরে হঠাৎ কাল বৈশাখী ঝড়ো হাওয়া ও বজ্রপাতে একজন নিহত হয় এবং মসজিদ সহ অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ার পাশাপাশি ফসলের ব্যাপক ক্ষতি হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − eight =

আরও পড়ুন