বাঘাইছড়ি ও সাজেকের পাঁচটি ভোটকেন্দ্রে একটিও ভোট পড়েনি

fec-image

রাঙামাটি আসনের বাঘাইছড়ি উপজেলার পাঁচটি ভোট কেন্দ্রে একটিও ভোট পড়েনি। কেন্দ্র পাঁচটি হচ্ছে বাঘাইছড়ির বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও সাজেকের ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তুইসুই সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিয়ালদাহ লুই সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিউলংকর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

আজ রোববার (৭ জানুয়ারি) বিকেল পাঁচটার দিকে পাঁচ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ বিষয়ে জানা যায়।

রাঙামাটির বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘আমাদের কেন্দ্রে কোনো ভোটারই আসেননি। একটিও ভোট পড়েনি এখানে। এছাড়া সাজেক ও বঙ্গলতলী ইউনিয়নের ১০টি কেন্দ্রে কোনো প্রার্থীর পোলিং এজেন্টও ছিলেন না।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন বলেন, পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ প্রসীত দলের ভোট বর্জন ও হুমকিতে ভিত হয়ে কেন্দ্রে কেও এজেন্ট হতে রাজি হয়নি। সাজেকের দুর্গম পাঁচটি কেন্দ্রের ব্যালট পেপার ও মালামাল হেলিকপ্টার যোগে পাঠানো হয়েছে।

জানা যায়, কংলাক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৩ ভোট, বেটলিং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬ ভোট, মাচালং মিলনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩ ভোট পাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শিরিন আক্তার সাক্ষরিত পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়। এরমধ্যে ২৬ কেন্দ্রের মালামাল ও কর্মকর্তারা উপজেলা সদরে ফিরলেও সাজেকের দুর্গম হেলিসর্টি ৬ কেন্দ্র এবং ঝুঁকিপূর্ণ ৮টি কেন্দ্রের মালামাল ও কর্মকর্তাদের ৮ জানুয়ারি সকালে পৌছার কথা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন