বান্দরবানে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

fec-image

বান্দরবানে গাউছিয়া কমিটির উদ্যোগে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত হয়েছে। রবিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় বান্দরবান পৌরসভা সংলগ্ন খানেকা শরীফ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক পদক্ষিন করে।

পরে খানেকা মাঠ এলাকায় আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা শাখার উপদেষ্টা ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুর রহিম চৌধুরী।

সভায় বক্তারা বলেন, মানবতার মুক্তির দূত হযরত মুহাম্মদ (সাঃ) এই পৃথিবীতে মানব জাতির মুক্তির জন্য ইসলাম ধর্ম প্রচার করেছেন। ইসলামের সঠিক জ্ঞান আহরন করে সঠিক ভাবে তা নিজে মেনে চলা ও অন্যদেরকেও মেনে চলার আহ্বান জানান।

জেলা শাখার সভাপতি মোঃ হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রবীন সাংবাদিক এমএ হাকিম চৌধুরী, গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা শাখার সহ-সভাপতি আছহাব উদ্দীন চৌধুরী, কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা আবু তালেব মঈনী এর সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আবুল কাসেম জিহাদী, কমিটির অর্থ সম্পাদক সৈয়দ নুর, মাওলানা ইফসুফ মুনিরী, মাওলানা আলী আকবর, গাউছিয়া কমিটি বান্দরবান পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ তমিজ উদ্দীন, বান্দরবান সদর উপজেলা শাখার সভাপতি হাফেজ মাও: আজিজুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − seven =

আরও পড়ুন