বান্দরবানে ১৩তম এশিয়া গেমস ২০১৯ পদক বিজয়ীদের সংবর্ধনা

fec-image

বান্দরবানে ১৩তম এশিয়া গেমস ২০১৯ কারাতে জুডো ও খো খো ইভেন্টে পদক বিজয়ীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) বিকালে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যা শৈ হ্লা এর সভাপতিত্বে বান্দরবান শহরস্থ অরুণ সারকী টাউন হলে ১৩ তম এশিয়া গেমসের কারাতে এবং জুডো পদক বিজয়ীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এ সময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, লেফটেন্যান্ট কর্নেল আখতারউস সামাদ রাফি বিএসপি, পিএসসি। বান্দরবান জোন কমান্ডার, ক্যাপ্টেন মোহাম্মদ খালিদ বিন রুমি, জাপানি জুডো কারাতে কোর্স তেতসুরো কিতামুরাসহ আরো অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা ১৩ তম এশিয়া গেমসের কারাতে এবং জুডো পদক বিজয়ীদের ১৮ জনকে সংবর্ধনা প্রদান করা হয়। তাদের মধ্যে ৩ জন স্বর্ণ বিজয়ীদের এক লক্ষ টাকা , ৩ জন রৌপ্য বিজয়ীদের এিশ হাজার টাকা এবং ১২ জন ব্রোঞ্জ বিজয়ীদের ২০ হাজার টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, বাংলাদেশের ছেলে মেয়েদের এই সাফল্যে আমরা সবাই গর্বিত। আমরা আশা করছি ভবিষ্যতেও এশিয়া গেমসে বাংলাদেশ আরো ভালো কিছু অর্জন করবে বিভিন্ন ইভেন্টে। পরিশেষে সকলের সাফল্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − four =

আরও পড়ুন