বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ : আল ফয়সাল আহ্বায়ক, মংসানু সদস্য সচিব

fec-image

বান্দরবানে পেশাদার সাংবাদিকদের নিয়ে সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর আত্মপ্রকাশ হয়েছে। বুধবার (৩০সেপ্টেম্বর) বান্দরবান সদর উপজেলা পরিষদ হলরুমে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এই সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। নবগঠিত কমিটি পেশাদার সাংবাদিকদের অধিকার আদায় এবং স্বার্থ সুরক্ষার লক্ষ্যে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন বিএফইউজে যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম চৌধুরী, দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, বান্দরবান প্রেস ইউনিট সভাপতি আলাউদ্দিন শাহরিয়ার।

নতুন কমিটিতে বাংলাভিশন এর জেলা প্রতিনিধি আল ফয়সাল বিকাশ আহ্বায়ক এবং দৈনিক ভোরের কাগজ জেলা প্রতিনিধি মংসানু মারমাকে সদস্য সচিব করে ২৫সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলো- আলাউদ্দিন শাহরিয়ার (এনটিভি) মোহাম্মদ ইছহাক (জিটিভি), কৌশিক দাশ গুপ্ত (মাছরাঙ্গা)।নবগঠিত আহ্বায়ক কমিটি আগামী তিনমাসের মধ্যে কাউন্সিল আয়োজনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন- নব গঠিত বান্দরবান সাংবাদিক ইউনিয়ন সাংবাদিকদের অধিকার আদায়ের আন্দোলন, স্বার্থরক্ষা এবং সাংবাদিকদের যেকোন ধরণের সংকট মোকাবেলায় কার্যকর ভূমিকা রাখতে সক্ষম হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − ten =

আরও পড়ুন