বিয়ে কি মেনে নেবে সোনাক্ষীর পরিবার?

fec-image

দুই বছর সম্পর্কের পর প্রেমিক জাহির ইকবালের সঙ্গে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সবকিছু ঠিক থাকলে আগামী ২৩ জুন মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে অনুষ্ঠিত হবে এই বিয়ের আয়োজন।

ছোট করে হলেও বাবার মুখে হাসি ফোটাতে পেরেছি: সাফা কবিরছোট করে হলেও বাবার মুখে হাসি ফোটাতে পেরেছি: সাফা কবির
এদিকে মেয়ের বিয়ে নিয়ে সোনাক্ষীর পরিবারে কোনো উচ্ছ্বাস চোখে না পড়লেও বেশ আমেজে রয়েছে জাহিরের পরিবার। বিয়ের বাকিও নেই আর বেশিদিন। এরই মধ্যে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে আলাদা সময় কাটাতে দেখা গেলো সোনাক্ষীকে। যদিও এ সময় সোনাক্ষীর সঙ্গে তার নিজের বাড়ির কাউকে দেখা যায়নি।

ভারতীয় গণমাধ্যমের খবর, সোনাক্ষীকে জাহিরের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গেলেও জাহিরকে সেভাবে সোনাক্ষীর পরিবারের সঙ্গে দেখা যায়নি।

সম্প্রতি জাহিরের বোন সানাম রতনসি সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যায়, হবু শ্বশুর, শাশুড়ি ও ননদের সঙ্গে একফ্রেমে রয়েছেন সোনাক্ষী। ছবিতে অভিনেত্রীকে হবু শ্বশুরের পাশেই দেখা যায়। আর জাহিরকে দেখা গেছে মা-বাবার মাঝে। সকলেই ক্যামেরার দিকে খুশি হয়ে পোজ দিয়েছেন। এ সময় জাহিরকে সাদা টি-শার্ট আর চেক প্যান্ট এবং সোনাক্ষীর পরনে গোলাপি পোশাক দেখা যায়।

ছোট করে হলেও বাবার মুখে হাসি ফোটাতে পেরেছি: সাফা কবিরছোট করে হলেও বাবার মুখে হাসি ফোটাতে পেরেছি: সাফা কবির
এর আগে অবশ্য সোনাক্ষীর বাবা বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা বলেছিলেন, মেয়ের বিয়ের সম্পর্কে তেমন কিছু জানেন না তিনি। তবে তিনি শুধু মেয়ের জন্য আশির্বাদটাই দিতে রাজি। শত্রুঘ্নের এমন মন্তব্যের জেরে প্রশ্ন উঠেছে, আদৌ মেয়ের এই বিয়েতে সোনাক্ষীর পরিবারের পক্ষ থেকে কোনো সম্মতি আছে কিনা। তাই অনেকে ধরে নিয়েছেন সোনাক্ষী বাবা-মায়ের অনুমতি না নিয়েই বিয়েটা করছেন। সে জন্যেই হয়তো সোনাক্ষীর শ্বশুরবাড়ির সঙ্গে অভিনেত্রীর পরিবারের মাঝে একটি দূরত্ব রয়েছে বলে অনুধাবন করা হচ্ছে।

আগামী ২৩ জুন কোর্ট ম্যারেজের পর মুম্বাইয়ের একটি হোটেলে পার্টি দেবেন জাহির ও সোনাক্ষী। ইতোমধ্যে তাদের আমন্ত্রণপত্র সামাজিক মাধ্যমে ফাঁস হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সোনাক্ষী সিনহা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন