ভিবিডি বোর্ড নির্বাচন: রাঙামাটি জেলায় সভাপতি হাছিব, সম্পাদক ইফাত

fec-image

 ভলান্টিয়ার ফর বাংলাদেশ( ভিবিডি) এর রাঙামাটি জেলা বোর্ড নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সারাদেশে একযোগে তিন দিনব্যাপী ৬৪টি জেলায় আনলাইনের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এই নির্বাচনী কার্যক্রম সরাসরি রাজধানী ঢাকা থেকে পরিচালনা করা হয়। তারই ধারাবাহিকতায় রাঙামাটিতেও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে রাঙামাটি জেলা শাখার সভাপতি মীর হাছিবুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ যুবায়েদ, সাধারণ সম্পাদক পদে মো. আসাদুজ্জামান ইফাত নির্বাচিত হন ।

এছাড়াও নব-নির্বাচিত বোর্ডে প্রকল্প কর্মকর্তা জান্নাতুল নাঈম রিনি, মানব সম্পদ কর্মকর্তা মো. জাহিদ আলম শোভন, কোষাধ্যক্ষ মেরিয়ান তঞ্চঙ্গ্যা এবং জনসংযোগ কর্মকর্তা পদে পূর্ণা দে নির্বাচিত হয়েছেন।

সারাদেশে এসডিজির লক্ষ্যমাত্রা বাস্তবায়নে কাজ করে চলা সংগঠন ভিবিডি এভাবেই প্রতিবছর নির্বাচনের মাধ্যমে তাদের নতুন নেতৃত্ব খুঁজে নেয়।

নবনির্বাচিত সভাপতি মীর হাছিবুর রহমান জানান- গত বছরের ন্যায় এবছরেও সকল সদস্যদের সাথে নিয়ে কাজ করে যাবো। আশা করছি নতুন বোর্ড মেম্বারদের নিয়ে আমরা আমাদের সাংগঠনিক কাজের দক্ষতার সাথে পালন করে সংগঠনকে এগিয়ে নিতে সক্ষম হবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + one =

আরও পড়ুন