মঙ্গলবার কাপ্তাই ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

fec-image

সকল-জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ ৭বছর পর বর্ণাঢ্য আয়োজনে মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকাল ৩টায় কাপ্তাই শাখা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে প্রার্থীরা ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্থ সময় পার করছে। এলাকায় প্রার্থীদের বিভিন্ন রঙের ব্যানার দেখা যাচ্ছে।

শাখা ইউনিয়ন আওয়ামী লীগ সুত্রে জানা যায়, তাদের মোট কাউন্সিলর ছিল ৬৫জন, এর মধ্যে ৪জন মৃত্যুবরণ করার কারণে আর রয়েছে মোট ৬১জন। এরাই তাদের নিজ নিজ পছন্দনীয় প্রার্থীদের ভোট প্রয়োগ করবে। প্রার্থীরা ও তাদের সমর্থকরা রাত-দিন ভোটারদের দ্বারে দ্বারে ছুটছে। ইতোমধ্যে কাপ্তাই ৪টি ইউনিয়নের আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন হয়েছে। বাকি রয়েছে ৪নং কাপ্তাই ইউনিয়ন শাখার কাউন্সিল। সব ইউনিয়নের চেয়ে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন হবে ব্যতিক্রম। সকলে তাকিয়ে আছে এ সম্মেলনের দিকে।

কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ৩জন। এরা হলেন বর্তমান সভাপতি সাগর চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক কাজী শামসুল ইসলাম আজমীর ও আব্দুল মালেক ফকির। সাধারণ সম্পাদক পদে আছেন ২জন। এরা হলেন- মহিউদ্দিন পাটোয়ারী বাদল (বর্তমান সম্পাদক) ও সাবেক ছাত্র নেতা ইউনিয়ন আওয়িামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক আকতার আলম।

প্রার্থীরা বলেন, সুখে দুঃখে দলের নির্দেশ মোতাবেক দীর্ঘ বছর যাবৎ কাজ করেছি। দলের এবং ভোটারদের জন্য কিছু করে থাকলে আমাদের আবশ্যই তাদের নিজ নিজ মূল্যবান ভোট দিয়ে নিযুক্ত করে আগামীতে দলকে সুসংগঠিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সহায়তা করবে বলে জানান  তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কাউন্সিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 4 =

আরও পড়ুন