মহানবী (সা.) কে কটূক্তির প্রতিবাদে টেকনাফে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

fec-image

‘মহানবীর অপমান সইবেনা আর মুসলমান’ এ স্লোগানে মুখরিত টেকনাফের আকাশ বাতাস। ভারতের কট্টরপন্থী বিজেপির মুখপাত্র কতৃক বিশ্বনবী-হযরত মুহাম্মদ ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা (রা.)এর শানে অবমাননা ও কটূক্তি এবং মুসলমানদের হত্যা-নির্যাতনের প্রতিবাদে বিশাল সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সোমবার (১৩ জুন) বা’দে জোহর নামাজের পর টেকনাফ পৌর শহর টেকনাফ স্টেশনস্থ ‘দ্বীপপ্লাজা আবাশিক হোটেল চত্বরে’ টেকনাফ উপজেলা ওলামা পরিষদ এর উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ওলামা পরিষদ এর সভাপতি মুহতামিম মাওলানা মাহবুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মাওলানা সাইফুল ইসলাম সাইফির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন. সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।

স্বাগত বক্তব্য রাখেন, টেকনাফ আল জামেয়া আল ইসলামীয়ার মুহতামিম মাওলানা কেফায়েত উল্লাহ শফিক। বক্তব্য রাখেন, বাহারছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দীন, সাবরাং কাটাবনিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মনির আহমদ ও হ্নীলা দারুস সুন্নাহ মাদ্রাসার মুহতামিম মাওলানা আবছার উদ্দীন প্রমুখ।

বক্তারা পার্শ্ববর্তী দেশ ভারত ইসলাম নবী হযরত মুহাম্মদ (সা) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা ছিদ্দিকা (রা.) এর বিরুদ্ধে ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লির শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কতৃক অবমাননা ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে মুসলিম উম্মাহর প্রতি বিশেধাকার সৃষ্টি করেছে। যা নিয়ে গোটা বিশ্বে মুসলিম সমাজ তীব্র নিন্দা জ্ঞাপন করেছে। একজন নবী প্রেমিক উম্মত হিসেবে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে নবী মুহাম্মদ (সা.) এর সহধর্মীনি ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা ছিদ্দিকা (রা.) বিরুদ্ধে অবমাননাকারী ও কটূক্তিকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। পাশাপাশি ভারতের বিজেপি কট্টরপন্থী সরকার মুসলিম নিধনের নামে রাম রাজত্ব কায়েম করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সভা শেষে একটি বিরাট মিছিল টেকনাফ পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিশেষ দোয়া ও মোনাজাত কামনা করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

আরও পড়ুন