মারা গেছেন তেলেগু ছবির জনপ্রিয় কমেডিয়ান বেণু মাধব

fec-image

তেলেগু সিনেমার জনপ্রিয় কমেডিয়ান বেণু মাধব (৩৯) আর নেই। বুধবার (২৫ সেপ্টেম্বর) ভারতের হায়দ্রাবাদের যশোদা হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান তিনি।

তেলেগু সিনেমার জনসংযোগ কর্মকর্তা (পিআরও) বামসি কাকাট এক টুইটে জনপ্রিয় এই অভিনেতার মারা যাওয়ার খবরটি জানান। তিনি জানান, ‘অভিনেতা বেণু মাধব ১২টা ২০ মিনিটে (স্থানীয় সময়) আমাদের ছেড়ে চলে গেছেন। তার পরিবার ও ডাক্তার বিষয়টি আমাকে নিশ্চিত করেছেন। আমি তার আত্মার শান্তি কামনা করছি।’

অনেক বছর থেকেই বেণু মাধব লিভার ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। এ কারণে তিনি অনেক সিনেমাতে কাজও করতে পারেননি। গত দুই সপ্তাহ ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। গত রোববারে (২২ সেপ্টেম্বর) তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ডাক্তারের শেষ পরামর্শ ছিল, দ্রুতই তার লিভার প্রতিস্থাপন করতে হবে। কিন্তু এরই মধ্যে বেণুর শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে দ্রুত আবার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বেণুকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়।

১৯৭৯ সালের ৩০ ডিসেম্বর ভারতের অন্ধ্র প্রদেশে বেণু মাধব জন্মগ্রহণ করেন। ১৯৯৬ সালে ‘সম্প্রদায়ম’ সিনেমায় ছোট একটি চরিত্রে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর নিয়মিত তেলেগু সিনেমায় কাজ করতে থাকেন এই কমেডিয়ান। তেলেগু এবং তামিল অনেক সিনেমায় অভিনয় করে ইন্ডাস্ট্রিতে নিজেকে একজন নির্ভরযোগ্য চরিত্রাভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন বেণু মাধব। জনপ্রিয় এই কমেডিয়ান ছয়শো’র বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 15 =

আরও পড়ুন