মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে রামু সেনানিবাস কর্তৃক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে কক্সবাজারের রামুস্থ বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন।

গতকাল শনিবার (১১ ডিসেম্বর) রামু সেনানিবাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর চিত্র প্রদর্শনী “মুজিব চিরন্তন”, বিভিন্ন স্যুভেনিয়র স্টল, চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠানে চিলড্রেন ক্লাব, ইংলিশ স্কুল ও ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, রামুর ছাত্র-ছাত্রীগণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিলড্রেন ক্লাব রামুর সভানেত্রী রাশিদা আহসান। তিনি প্রতিযোগিতায় অংশ নেয়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পরে সন্ধ্যায় দেশের প্রথিতযশা শিল্পীদের অংশগ্রহণে “মুজিব চিরন্তন” নামে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া, মেজর জেনারেল মো. ফখরুল আহসান, স্থানীয় সাংসদ সাইমুম সরোয়ার কমলসহ উচ্চপদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিক ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − two =

আরও পড়ুন