রাঙামাটিতে বহিষ্কৃত যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

fec-image

রাঙামাটি শহরে নাছির উদ্দীন (৩৫) নামের বহিষ্কৃত এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৭জানুয়ারী) রাত ৯টার দিকে শহরের কোর্টবিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তার পায়ের রগ কেটে দেয়ার অভিযোগও পাওয়া গেছে।

আহত নাসির রাঙামাটি পৌরসভার ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। কথিত’ চাঁদাবাজির অভিযোগে কদিন আগেই সংগঠন থেকে বহিষ্কৃত হন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে নাছির হ্যাপীর মোড় এলাকা থেকে মোটরসাইকেল দিয়ে যাওয়ার পথে এক যুবক তাকে ফোন করে কোর্টবিল্ডিং এলাকায় ডেকে নিয়ে যায়। এরপর একদল যুবক ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালালে তিনি গুরুতর আহত হন। পরে আহত অবস্থায়
স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপতালে প্রেরণ করে।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. দীপংকর তঞ্চাঙ্গ্যা বলেন, গুরুতর আহত নাছিরকে চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে প্রেরণ করা হতে পারে।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক রনি জানিয়েছেন, নাসিরের পায়ের রগ কেটে দেয়া হয়েছে এবং মাথায়ও ধারালো কিছু দিয়ে কোপানোর চিহ্ন আছে। আমরা প্রাথমিকভাবে জেনেছি, দলীয় কোন্দলের কারণেই এমন ঘটনা ঘটেছে। এই বিষয়ে অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন