রাঙ্গামাটির লংগদুতে ‘যাত্রী ও ভোক্তা কল্যাণ পরিষদ’ এর আত্মপ্রকাশ

fec-image

রাঙ্গামাটির লংগদু উপজেলায় যাত্রী ও ভোক্তা হিসেবে বিভিন্ন ক্ষেত্রে উপযুক্ত মর্যাদা ও ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ‘যাত্রী ও ভোক্তা কল্যাণ পরিষদ’ সংগঠনের সাংবাদিক সম্মেলনের আয়োজন মাধ্যমে আত্মপ্রকাশ করেছে।

রোববার (১৪ আগস্ট) সকাল ১১ টায় লংগদু উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে উপজেলা ‘যাত্রী ও ভোক্তা কল্যাণ পরিষদ’ এর নেতৃবৃন্দের উপস্থিতিতে সংগঠনের আহবায়ক এবি এস মামুন এর সভাপতিত্বে এবং সদস্য সচিব রাকিব এর সঞ্চালনায় সংগঠনের আহ্বায়ক এবিএস মামুন সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম আহবায়ক মো. নুরুল ইসলাম সেলিম, আলমগীর হোসেন, সদস্য সচিব রাকিব হাসান, সদস্য সাইফুদ্দিন মিয়া, আসিকুজ্জামান সুজন প্রমুখ।

সাংবাদিকদের মধ্যে লংগদু প্রেস ক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা, সাধারণ সম্পাদক আরমান খানসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সংগঠনের উদ্দেশ্য এবং দাবি হলো লংগদু উপজেলার সকল যাত্রী ও ভোক্তাগণের ন্যায্য ভাড়া অধিকার প্রতিষ্ঠা করা, সরকারি ও বেসরকারি প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও সবধরনের সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে শান্তিপূর্ণ আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের ঐক্যমত প্রতিষ্ঠা করাসহ এসময় তারা মোট ১৫টি দাবি তুলে ধরেন।

সাংবাদিক সম্মেলন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে সংগঠনের নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: 'যাত্রী ও ভোক্তা কল্যাণ পরিষদ', আত্মপ্রকাশ, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

আরও পড়ুন