রাজের সঙ্গে পরীমনির নতুন ছবি ভাইরাল

fec-image

পরীমনি ঢাকাই সিনেমার একজন জনপ্রিয় নায়িকা । তার মা হওয়ার সময় ঘনিয়ে আসছে। মাতৃত্বের স্বাদ নেওয়ার জন্য যেন মুখিয়ে আছেন তিনি। আর এই সময়টা যে তিনি বেশ উপভোগ করছেন তা স্পষ্টই বোঝা যায় তার সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলে। এরই মধ্যে একাধিকবার বেবি বাম্পের ছবি প্রকাশ করে ভক্তদের ভালোবাসায় ভেসেছেন পরীমনি।

বুধবার (৮ জুন) সন্ধ্যায় বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ করেছেন পরী। যেখানে তার সঙ্গে রয়েছেন স্বামী চিত্রনায়ক শরীফুল রাজও। ছবিতে দেখা যাচ্ছে, সবুজে ঘেরা জঙ্গলের মধ্যে রাজের কোলে হেলান দিয়ে শুয়ে আছেন পরী। তার চোখ দুটি বন্ধ। মুখটি মায়াময়। দুহাত দিয়ে আলতে করে ধরে পরশ বুলাচ্ছেন নিজের বেবি বাম্পে। ছবিটি যেন সবুজ প্রকৃতির সঙ্গে মিলেমিশে একাকার।

ছবিটির ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু …পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই এক মনে চেয়ে থাকি। কি যে মায়া! এমন মায়ার মুহূর্তরা পৃথিবীর সব সুখ এক করে দেয়। শুকরিয়া।’

এর আগে গত ৮ মে ফেসবুকে বেবি বাম্পের ছবি আপলোড করেন পরী। যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরীফুল রাজ।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পরীমনি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এ-ও জানান, তিনি অভিনেতা শরীফুল রাজকে বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − seven =

আরও পড়ুন