রিছাং ঝর্ণায় পড়ে প্রাণ গেল স্কুল ছাত্রের

fec-image

বন্ধুদের সাথে ঘুরতে এসে রিছাং ঝর্ণার গভীর পানিতে ডুবে মলাই জ্যোতি চাকমা (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মলাই জ্যোতি চাকমা পুলিশ কনস্টেবল জগত বন্ধু চাকমার একমাত্র ছেলে। সে খাগড়াছড়ি পুলিশ লাইনস  স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

নিহত স্কুল ছাত্র খাগড়াছড়ির স্লুইস গেইট আনন্দ নগর এলাকায় মা ও একমাত্র বোনের সাথে ভাড়া বাড়িতে থাকতো। তার বাবা জগত বন্ধু চাকমা ফেনীর সোনাগাজী থানায় কর্মরত আছেন।

এ ঘটনাকে অনাকাঙ্খিত মন্তব্য করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া জানান, একই স্কুলে পড়ুয়া দুই বন্ধুকে সাথে নিয়ে রিছাং ঝর্ণায় ঘুরতে আসে মলাই জ্যোতি চাকমা। এ সময় রিছাং ঝর্নার উপর থেকে লাফ দিলে ঝর্ণার গভীরে পানিতে ডুবে মারা যায়। খবর পেয়ে বেলা দুইটার দিকে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হক‘র নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুঁইয়া।

এদিকে একমাত্র সন্তান মলাই জ্যোতি চাকমার মৃত্যুতে তার পরিবারে শোক নেমে এসেছে। একমাত্র সন্তানকে হারিয়ে পাগলের মতো বিলাপ করছে তার মা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

আরও পড়ুন