লোহাগাড়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২

fec-image

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ কক্সবাজারের দুই যুবক আটক হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কের লোহাগড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়া সড়ক অংশে অভিযান চালিয়ে এ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

এসময় তাদের তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা ও পাচার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতরা হল কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কোনকারখীল এলাকার নুরুল হুদার ছেলে ইফতিয়াদ হুদা মিশু (২১) ও একই উপজেলার কক্সবাজার শহরের খুরশকুল রাস্তার মাথা এলাকার মতিউর রহমানের ছেলে তারেকুর রহমান (২০)।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে মোটরসাইকেলসহ আটক করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে শুক্রবার (১৫ জুলাই) সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তাদের এলাকার লোকজন জানান, এই দুই মাদক কারবারি যুবক এলাকায় পড়া-লেখা করার অজুহাতে পরিবারের নারী-পুরুষ সকলকে ইয়াবা কারবারে জড়িয়ে ফেলে।দীর্ঘদিন ধরে এদের পরিবারের সদস্যরা ইয়াবা কারবারে জড়িত বলে এলাকায় প্রকাশ হয়ে পড়ে। তবে হাতেনাতে না দেখায় উল্টো এসব পরিবারের সদস্যরা এলাকার লোকজনদের নানাভাবে হয়রানি ও হুমকির পাশাপাশি এলাকার অসংখ্য যুবককে এ মাদক কারবারে জড়িয়ে ফেলে বলে এলাকাবাসীর অভিযোগ।

দেরিতে হলেও আটক হওয়ায় এলাকার সচেতন লোকজন স্বস্তি প্রকাশ করে প্রশাসনের নিকট দাবি জানান,তাদের সিন্ডিকেটের অন্য ইয়াবা কারবারিদেরও যেন আইনের আওতায় আনা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + ten =

আরও পড়ুন