আল নজির নুরানী একাডেমীতে বিভিন্ন পন্য সামগ্রী বিতরণ করলেন প্রনয় চাকমা

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিলে অবস্থিত আল নজির নুরানী একাডেমীতে অসহায় শিক্ষার্থীদের বিভিন্ন পন্য সামগ্রী দিয়ে সহায়তা প্রদান করেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনয় চাকমা।

তিনি বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) একাডেমী সরেজমিনে পরিদর্শন করে শিক্ষার গুনগত মান ও অসহায় শিক্ষার্থীদের দেখে সহযোগিতার হাত বাড়িয়ে দেন বলে জানান নুরানী একাডেমীর নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার সময় ইউএনও‘র দেওয়া পন্য সামগ্রী সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে একাডেমীর মাঠ প্রাঙ্গণে শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

একাডেমীর শিক্ষক ইস্কান্দরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা ডঃশাইখ হারুন আজিজি আন নদভী।

এসময় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় মেম্বার নুরুল ইসলাম, এমদাদিয়া আজিজুল উলুম মাদ্রাসার পরিচালক মাওলানা মাহবুবুল ইসলাম, শিক্ষক মাওলানা গোলাম কাদের লিয়াকত আলী প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তার দেওয়া পন্য সামগ্রীর মধ্যে রয়েছে একটি করে বালতি, মগ, বদনা, প্লেট, বাটি, গ্লাস, জগ, গায়ে মাখার শাবান, ডেটল, ও কাপড় কাচার শাবানসহ মোট ৬টি শাবান।

প্রতিষ্ঠাতা পরিচালক শাইখ হারুন আজিজি উপস্থতিদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন ইউএনও মহোদয়ের এই মহতী উদ্যোগ প্রত্যন্ত এলাকার অসহায় শিক্ষার্থীসহ সকলে কোন দিন ও ভুলার মতন নয়।

নিশ্চয় আমরা একজন শিক্ষাবান্দ্বব উপজেলা নির্বাহী অফিসার পেয়েছি । আমি আল নজির নুরানী একাডেমীর পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ ও স্বাগত জানাই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমীর নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন