ঈদগাঁহে পরকিয়া প্রেমের জেরে স্ত্রীকে হত্যা

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহতে পরকিয়ার জেরে স্ত্রী হত্যার গুরুতর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে । বৃহস্পতিবার(১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাকেরুন (৩০)নামের স্ত্রী ।

নিহতের বোন আরেফা আক্তার জানান, বিয়ের পর কিছুদিন সংসার সুখে চললেও এর পর থেকে তার বোনকে ঈদগাঁহস্থ ভারুয়াখালী ইউনিয়নের ঘোনা পাড়ার মোজাফফর সেক্রেটারির পুত্র তার বোনের স্বামী আবু জাহেদ মোঃ কফিল উদ্দিনসহ পরিবারের অন্যান্য সদস্যরা নানাভাবে নির্যাতন করত। সম্প্রতি তার বোন জামাই স্থানীয় গ্রাম পুলিশ সদস্য মতিয়া বেগমের সাথে পরকিয়ার সম্পর্ক গড়ে ওঠে । এ পথ থেকে শাকেরুন স্বামীকে ফেরাতে চেষ্টা করলে উল্টো জীবনে নেমে আসে অন্ধকারের কালো থাবা। দিন দিন বাড়তে থাকে নির্যাতনের মাত্রা ।

গত বুধবার সকালে বেধড়ক প্রহারে শাকেরুনের শারীরিক অবস্থা বেগতিক হলে জোর করে মুখে বিষ ঢেলে দেয়া হয় বলে দাবি করে নিহতের পৈত্রিক পক্ষের লোকজন। এতে সে ছটফট করতে থাকলে কফিলের সৎ মা রেজিয়া বেগম তাকে সকাল ১১টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান। ভারুখালী ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান সিকদার এ ঘটনা শুনেছেন বলে সত্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ খায়রুজ্জামান বলেন, বিষয়টি এখনো অজানা। কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন