উখিয়ায় ইয়াবার ব্যাবসায়ীর হামলায় আহত-২

স্টাফ রিপোর্টার:

উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী শিয়াইল্যা পাড়ায় পুলিশকে ইয়াবার খবর দেওয়ার অজুহাতে একই পরিবারের পিতা ও মেয়েকে সোমবার কুপিয়ে মারাত্মক আহত করেছে চিহ্নিত ইয়াবা ব্যাবসায়ীরা। এ ঘটনায় উখিয়া থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগের সুত্রে জানা গেছে, বালুখালী শিয়াইল্যাপাড়া গ্রামের জকরিয়া (২৩), মো. কলিম উল্লাহ প্রকাশ ভূইল্যা (৩০), ছৈয়দ নুর (২৮) সহ ৭ থেকে ৮ জন সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ীরা প্রকাশে তাদের ব্যবসা চালিয়ে আসছিল। কে বা কারা তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়। অভিযোগের অজুহাতে একই এলাকা হতদরিদ্র বাদশা মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে ইয়াছমিন আক্তার (২০) কে কুপিয়ে গুরুতর আহত করে। পিতা বাদশা মিয়া আহত মেয়েকে উখিয়া হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসার টাকার জন্য বাড়ি থেকে ফেরার পথে বালুখালী বাজারের কাছাকাছি সন্ত্রাসীরা তাকে একা পেয়ে এলোপাতাড়ী কুপিয়ে আহত করে। এ সময় তার পকেটে টাকা ৩ হাজার ৮০০ টাকা সন্ত্রাসীরা নিয়ে যায় বলে তিনি জানান। আহতদের উখিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, অভিযোগের সূত্র ধরে তদন্ত করা হচ্ছে। ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন