উখিয়ায় ১৩ বছরের নিখোঁজ কিশোরের ৩ দিনও সন্ধান মেলেনি

Pic  ukhiya,06-06-2016 (3)
উখিয়া প্রতিনিধি :
উখিয়ার জুম্মাপাড়া গ্রামের জয়নাল আবেদীন নামক ১৩ বছরের এক কিশোর ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। অনেক জায়গায় খুজাখুজি পরও সন্ধান না পাওয়ায় উদ্বেগ ও উৎকন্ঠিত হয়ে পড়েছে নিখোঁজ কিশোরের পিতা-মাতা। অনেকের অভিমত সংঘবদ্ধ চক্র অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখে মুক্তিপণ আদায় করার জন্য তাকে অপহরণ করেছে।

জানা যায়, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের জুম্মাপাড়া গ্রামের জাফর আলমের পুত্র জয়নাল আবেদীন গত ৩ দিন আগে মরিচ্যা বাজারে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। বিকেল পার হওয়ার পর বাড়ীতে না আসায় পিতা-মাতা ও আতœীয়স্বজন নিখোঁজ জয়নালকে বিভিন্ন জায়গায় খুজাখুজি করে। পিতা জাফর আলম জানান, গত ৩ দিন ধরে নিখোঁজ ছেলের কোথাও সন্ধান পাওয়া যায়নি।

এমনকি নিখোঁজ হওয়া ছেলের হাতে থাকা ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। যার নং- ০১৭৫৪১৩৪৭৫৪। এলাকাবাসীর সন্দেহ, অপহরণকারী চক্রের সদস্যরা জয়নালকে অপহরণ করেছে।

অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখে মুক্তিপণ আদায় কিংবা অন্য জায়গায় পাচারও করতে পারে। নিখোঁজ কিশোর জয়নালকে উদ্ধারের ব্যাপারে উখিয়া থানার পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানা গেছে। নিখোঁজ জয়নালের কেউ সন্ধান পেলে ০১৮৮১৩০৩০৯৪ নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষে অনুরোধ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন