এক রাজমিস্ত্রির অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন রাজমিস্ত্রি সমিতি

pic-pekua-30-12-2016

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় পরলোকগমনকারী এক রাজমিস্ত্রির অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলা সমবায় রাজমিস্ত্রি সমিতি।

জানা যায়, ৩০ ডিসেম্বর সন্ধ্যায় পেকুয়া উপজেলা সমবায় রাজমিস্ত্রি সমিতির নেতৃবৃন্দরা বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী হিন্দু পাড়ার বাবু হরি মোহন নাথের ৩য় পুত্র রাজমিস্ত্রী সমিতির সদস্য পরলোক গমনকারী সঞ্জীব দেব নাথের বাড়িতে গিয়ে তার অসহায় পরিবারের নানা বিষয়ের খোঁজখবর নেন।

পরে নেতৃবৃন্দরা সমিতির পক্ষ থেকে সমিতির সদস্য পরলোকগমনকারী সঞ্জীব দেব নাথের স্ত্রী রিটা দেবী নাথের হাতে সংসার খরচের জন্য ১০ হাজার টাকা অনুদান দেন।

এ সময় উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা বশির আলম মিস্ত্রী, সভাপতি মো. শাহেদ মিস্ত্রী, সহ সভাপতি আমির হোছাইন মিস্ত্রি, সাধারণ সম্পাদক দেলোয়ার হোছাইন মিস্ত্রি, সদস্য কলিম উল্লাহ মিস্ত্রি, মো. জসিম মিস্ত্রী, মো. সেকান্দর মিস্ত্রি, মো. জয়নাল মিস্ত্রি, মো. শাহাদত মিস্ত্রি, মো. মনির মিস্ত্রী, মো. ওসমান মিস্ত্রি, মো. সেলিম মিস্ত্রি প্রমুখ।

পরে সঞ্জীব দেব নাথের স্ত্রী রিটা দেবী নাথ তার প্রতিক্রিয়ায় বলেন, স্বামীর অকালে মৃত্যু বরণ করলেও তার কর্মের জন্য তার রেখে যাওয়া ছেলে মেয়েদের খরচ নির্বাহ করার জন্য মিস্ত্রি সমিতির পক্ষ থেকে যে অনুদান দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তা ভুলবার নই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন