এবার পর্যটকের বিরু‌দ্ধে মামলা কর‌লো রি‌সো‌র্টের মা‌লিক

fec-image

এবার বান্দরবানে চার পর্যটকসহ অজ্ঞাতনামা আ‌রো ৮/৯ জন‌কে আসামি ক‌রে মামলা দায়ের করে‌ছে পর্যটন কেন্দ্র নীলাচ‌লের নীলাম্বরী রি‌সো‌র্টের মা‌লিক মো. সাইদুল ইসলা‌মের স্ত্রী সুরাইয়া সুলতানা যুথী।

অভিযুক্ত ৪ পর্যটক হ‌লেন, তানভীর ইসলাম(২৭), শরীফুল ইসলাম, শহীদুল ইসলাম অন্তু ও আরিফ।

বৃহস্পতিবার (১০ মার্চ) বান্দরবা‌নের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে এ মামলা করা হয়।

সূত্রে জানাজায়, ১৯ ফেব্রুয়ারি বিকাল ৪টায় এ চারজনসহ ১১জন পর্যটক নীলাচলের নীলাম্বরী রিসোর্ট ও রেস্টুরেন্টের পাশে হোটেল কর্মচারী নিলু ত্রিপুরা’কে দেখে চুংচাং শব্দ উচ্চারণ করে। পরে রিসোর্টের মা‌লিক মো. সাইদুল ইসলাম ও তার স্ত্রী সুরাইয়া সুলতানা যুথী
রিসোর্টের সামনে ছবি তোলাকালে তারা বাজে মন্তব্য করলে তাদেরকে নিষেধ করা হয়। এতে তারা ক্ষুব্ধ হয়ে মারধর ও শ্লিলতাহানী করে। হো‌টেল মা‌লিক সাইদুল ও তার কর্মচারী‌দের। প‌রে উ‌ল্টো পর্যটকরা হো‌টেল মা‌লিক‌সহ কর্মচারী‌দের বিরু‌দ্ধে মামলা কর‌লে আদাল‌তের নি‌র্দেশে চারজন‌কে কারাগা‌রে প্রেরণ ক‌রে আদালত। প‌রে নীলাম্বরী রি‌সো‌র্টের মা‌লিক সাইদু‌লের স্ত্রী বাদী হ‌য়ে পর্যটক‌দের বিরু‌দ্ধে আদাল‌তে মারধর ও শ্লিতহানীর অ‌ভি‌যোগ এ‌নে পাল্টা মামলা ক‌রেন।

বান্দরবানের আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও বাদী পক্ষের আইনজীবী মো. খলিল মামলার সত্যতা নিশ্চিত করে ব‌লেন, মারধর ও শ্লিতাহানীর অ‌ভি‌যোগ এ‌নে সাইদু‌লের স্ত্রী পর্যটক‌দের বিরু‌দ্ধে মামলা দা‌য়ের ক‌রে‌ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পর্যটক, মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন