করোনাভাইরাস মুক্ত রয়েছে রাঙ্গামাটি ও খাগড়াছড়িসহ দেশের ১২ জেলা

fec-image

এখন পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয়েছে বাংলাদেশের ৫২টি জেলায়। তবে এখনো পার্বত্য জেলা রাঙামাটি ও খাগড়াছড়িসহ দেশের ১২টি জেলায় পাওয়া যায়নি করোনাভাইরাসে আক্রান্ত রোগী। এখনো করোনাভাইরাস থেকে মুক্ত রয়েছে এই  ১২টি জেলা।

রবিবার(১৯ এপ্রিল)দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)’র কাছ থেকে শেষ খবর পাওয়া পর্যন্ত এ ১২ জেলায় এখনো করোনা সংক্রমণ হয়নি বলে জানা গেছে।

করোনা শনাক্ত হয়নি এমন ১২টি জেলা হচ্ছে- খাগড়াছড়ি, রাঙ্গামাটি, চাপাইনবাবগঞ্জ, সাতক্ষীরা, কুষ্টিয়া, নওঁগা, নাটোর, ভোলা, মেহেরপুর, মাগুরা, ঝিনাইদহ, জয়পুরহাট।

তবে রাঙামাটিতে সরাসরি করোনা আক্রান্ত কোন রোগি পাওয়া না গেলেও রাঙামাটিতে বাড়ি, কিন্তু এমন করোনা আক্রান্ত হয়েছেন তিনজন দেশের বিভিন্ন জায়গায়। এদের মধ্যে হবিগঞ্জে যাওয়া এক ট্রাক চালক, নারায়ানগঞ্জে কর্মরত এক স্বাস্থ্যকর্মী এবং ভৈরবে কর্মরত এসি ল্যান্ড,এদের তিনজনের বাড়িই যথাক্রমে রাঙামাটির লংগদু,বেতবুনিয়া এবং শহরে।

অন্যদিকে পার্বত্য জেলা খাগড়াছড়িতেও এখনো কোন করোনারোগি সনাক্ত হয়নি। তবে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় নারায়নগঞ্জ থেকে তাবলীগ ফেরত একজনের শরীরে করোনা সনাক্ত হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন