কাপ্তাইয়ে এমপির ঐচ্ছিক তহবিল থেকে ১ লাখ টাকার অনুদান প্রদান

fec-image

রাঙামাটির কাপ্তাইয়ে ২৯৯ পার্বত্য রাঙামাটি আসন এবং জাতীয় সংসদের ৩০৯ মহিলা আসনের অনুকূলে ২০২১-২০২২ অর্থ বৎসরের ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ জুন) বেলা সাড়ে ১২ টায় কাপ্তাই উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ ” কিন্নরী”-তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২০ জনকে সর্বমোট ১ লাখ ৯০ হাজার টাকা তুলে দেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার ।
তিনি বলেন, গত ২৫ জুন নিজেদের টাকায় পদ্মা সেতু করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবল এবং বলিষ্ঠ নেতৃত্বের কারনে এটি সম্ভব হয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, দীপ্তিময় তালুকদার ও নিউচিং মারমা, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন। বিতরণ অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ১ লাখ টাকার অনুদান, কাপ্তাই, দীপংকর তালুকদার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন