কাপ্তাইয়ে পরপর দুটি গাড়িতে আগুন দিয়ে জ্বালিয়ে ভস্মিভূত

fec-image

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সড়কের পাশে পার্কিং অবস্থায় বুধবার দিবাগত (২৬ মে) রাত আড়াইটায় ঢাকা মেট্রো-(ক সিরিয়ালে ৩ /২৫১০) নাম্বারের একটি প্রাইভেটকারে আগুন লেগে সম্পূর্ণ ভস্মিভূত হয়। খবর পেয়ে কাপ্তাই ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরন হওয়ার পূর্বেই আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়। তবে কিভাবে গাড়িতে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

এদিকে গাড়ির মালিক নাজমুল হাসান দিপু জানান, গাড়িতে আগুন লাগার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি এসে দেখেন গাড়ির বেশির ভাগ অংশই আগুনে পুড়ে গেছে। কিভাবে আগুন লাগতে পারে সে বিষয়ে জানতে চাইলে তিনিও এ বিষয়ে নিশ্চিত নয় বলে জানান। এদিকে আগুন লাগার ঘটনায় কোন হতাহত না হলেও গাড়ির মালিকের প্রায় ১৫/২০ লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে বলে উল্লেখ করেন।

এদিকে বৃহস্পতিবার (২৭ মে) সকাল ১০টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রাইভেটকারটির পুড়ে যাওয়া ধ্বংসাবশেষ সড়কের পাশে পড়ে আছে। এছাড়া চলতি মাসে কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকায় আব্দুর রউফ নামের এক নিরাপত্তা কর্মীর ব্যবহৃত একটি নতুন মটোরযানে কে বা কারা রাতে আগুন দিয়ে পুড়ে ফেলেছে। মোটরসাইকেল এবং প্রাইভেটকার এভাবে আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়ায় কাপ্তাই নেটিজেনদের মধ্যে নতুন ভাবে ভাবিয়ে তুলছে। এবং সকলের মধ্যে আতংক বিরাজ করছে বলে জানা যায়। তবে এ ব্যাপারে কাপ্তাই থানায় কোন মামলা করেনি বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন