কাপ্তাই থানার ওসি‘সহ  আরো ৯ জন করোনা আক্রান্ত

fec-image

৬০ পেরিয়ে গেলো কাপ্তাইয়ে করোনা রোগীর সংখ্যা। এ নিয়ে মোট আক্রান্ত ৬৮ জন এবং সুস্থ হয়েছেন ২১ জন।

বুধবার (১ জুলাই) সকালে চট্রগ্রাম সিভাসু হতে আসা রিপোর্টে কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন‘সহ আরো ৩ পুলিশ সদস্যের করোনা পজেটিভ এসেছে বলে জানিয়েছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি।

আক্রান্ত অপর পুলিশ সদস্যদের মধ্যে ২ জন কাপ্তাই থানার এবং ১ জন কেপিএম ডিসিএল বাংলা পুলিশ ক্যাম্পের সদস্য ।

গত ২৪ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। এ ছাড়া বুধবার করোনা শনাক্ত হওয়াদের মধ্যে একজন কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট, ১২ এবং ১৫ বছর বয়সী উপজেলা হাসপাতাল এলাকার ২ জন শিশু, কাপ্তাই প্রজেক্ট এলাকার ২৫ বছর বয়সী এক যুবক এবং চন্দ্রঘোনা মিশন এলাকার ৬৯ বছর বয়সী এক নাট্য পরিচালক আক্রান্ত হয়েছেন করোনায়।

কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে তিনি শুরু থেকেই মাঠে ছিলেন। এছাড়া কাপ্তাই থানার অনেক পুলিশ সদস্য ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি তাদের সংস্পর্শে এসেছিলেন বিধায় করোনায় আক্রান্ত হয়েছেন।

ওসি নাসির উদ্দীন জানান, তিনি উপজেলা সদরে তার সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে এবং অন্য পুলিশ সদস্যরা থানা এবং ফাঁড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন আক্রান্ত হাসপাতাল এর স্বাস্থ্য কর্মী এবং হাসপাতাল এলাকার ২ শিশু হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এই নিয়ে কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত হলেন ৬৮ জন এবং সুস্থ হয়েছেন ২১ জন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন