কুতুবদিয়ায় স্থগিত ২ কেন্দ্রে ভোটগ্রহণ আগামীকাল বুধবার

upazila-election-logo

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
আগামীকাল বুধবার কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার পরিষদের স্থগিত দুটি কেন্দ্রের পুনঃ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। স্থগিত থাকা কেন্দ্র হলো, পশ্চিম লেমশেখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তেলিয়াকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। গত ২৩ মার্চ অনুষ্ঠিত কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন চলাকালে ওই কেন্দ্র দু’টিতে ব্যালট বাক্স ছিনতাই, দখল, ব্যালট পেপার ছিঁড়ে ফেলা সহ ব্যাপক হাঙ্গার অভিযোগে জেলা রিটার্নিং অফিসার কেন্দ্র দুটির ভোট গ্রহণ স্থগিত করে। পরে আগামীকাল বুধবার এ দুটি কেন্দ্রে পুনঃ নির্বাচনের তারিখ ঘোষণা করেন।

এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে কুতুবদিয়া উপজেলা প্রশাসন ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। দুটি কেন্দ্রেই পুলিশ, কোস্ট গার্ড, আনসার এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ আবুল হোসেন।

স্থগিত ওই দুটি কেন্দ্রের মধ্যে পশ্চিম লেমশেখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মোট ভোটার ৩ হাজার ৯৬ ও তেলিয়াকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মোট ভোটার ২ হাজার ১ শ ১১ টি।
২৩ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে ৩৪ টি কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতাকারী বিএনপি সমর্থিত প্রার্থী নুরুল বশর চৌধুরী পেয়েছেন ১৫ হাজার ৯শ’ ৩২ ও জামায়াত সমর্থিত প্রার্থী আ.স.ম শাহরিয়ার চৌধুরী পেয়েছেন ১৩ হাজার ৪শ’ ৩৪ ভোট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন