কুতুবদিয়া থানা হাজতে আসামীর আত্মহত্যার চেষ্টা

Atok copy

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়া থানা হাজতে এক সাজাপ্রাপ্ত আসামী আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটায়। থানা ও হাসপাতাল সূত্র জানায়, উপজেলার লেমশীখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোজাম্মেল হক (৭০) একটি প্রতারণা মামলার ৬ মাসের সাজা প্রাপ্ত পলাতক আসামী ছিলেন।

শুক্রবার ভোরে থানার এসআই দীবাকর রায় অভিযান চালিয়ে স্থানীয় চৌমুহনী বাজার থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। আদালতে নেয়ার আগে সকাল ৯টার দিকে হঠাৎ মোজাম্মেল নিজের সার্ট খুলে গলায় পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

এ সময় এসআই শাহজাহানসহ সংগীয় পুলিশ সদস্যরা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফের থানায় নেয়া হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) অং সা থোয়াই বলেন, গ্রেপ্তারকৃত আসামী হাজতে অত্মহত্যার চেষ্টা ঠিক তেমন নয়, সে নিজেকে বাঁচানোর জন্য ব্যর্থ ভান ধরেছিল। শুক্রবারই আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য, আটক মোজাম্মেল হকের পুত্র গোলাম রহমান বড়ঘোপ মাতবর পাড়ার স্ত্রীর যোগসাজসে স্বামী হত্যা মামলায় জড়িত হয়ে জেলে আটক রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন