কুতুবদিয়া বিএনপি‘র নতুন আহ্বায়ক কমিটি গঠন

fec-image

কুতুবদিয়া উপজেলা বিএনপি‘র কমিটি বিলুপ্ত করে দলকে ঢেলে সাজিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নতুন আহ্বায়ক কমিটিতে সদ্য সাবেক সভাপতি ইউপি চেয়ারম্যান জালাল আহমদকে আহ্বায়ক ও এম.এ ছালাম কুতুবীকে সদস্য সচিব করে ৪৩ সদস্য কমিটি অনুমোদনও দেয়া হয়েছে বলে জানা গেছে।

যুগ্ম আহ্বায়করা হলেন –ইউপি চেয়ারম্যান ছৈয়দ আহমদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান আকতার হোছাইন, সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ, সাবেক মেম্বার আবু মুছা কুতুবী ও মেম্বার আকতার কামাল সিকদার।

এ ছাড়া মোবারক হোছাইন, ইদ্রিস খোন্দকার খোকন, ফিরোজ খান চৌধুরী, এডভোকেট খোরশেদ আলম চৌধুরী, নেজাম উদ্দিন, আবুল কামাল, জাফর আলম সিকদার, রুহুল কাদের, মেম্বার শফিউল আলম, মাস্টার কামরুল হাছান, কামরুল হাসান সিকদার, মামুনুর রশিদ, আব্বাছ উদ্দিন, মেম্বার নাজেম উদ্দিন, মন্জুর আলম, জালাল আহমদ সওদাগর, জাহাঙ্গীর আলম সিকদার, মৌলভী ফরিদুল আলম, ফিরোজ খাঁন, মেম্বার জিয়াবুল হক, মেম্বার নাছির উদ্দিন, জাহাঙ্গীর আলম সিকদার, রেজাউল করিম রাজু, জসীম উদ্দিন সিকদার, মোহাম্মদ ইলিয়াছ, মোস্তাক আহমদ, মোহাম্মদ ফয়েজুল্লাহ, শাহাদাত হোছাইন ভুট্টো,আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির, জাহেদ খাঁন সিকদার, মোজাম্মেল হক, ইউপি সদস্যা লায়লা বেগম, ইউপি সদস্যা ফরিদা বেগম, মোশাররফ হোছাইন বাপ্পা ও কাউছার হোছাইন রিপনকে সদস্য রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন