রামগড়ে শোক দিবসের সমাবেশে কুজেন্দ্র ত্রিপুরা এমপি

‘ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে ‘

fec-image

ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী ও অভ্যন্তরিন উপজাতীয় উদ্ধার পুর্নবাসন সংক্রান্ত টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদর্মযাদা) ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীনতা লাভ করেছে। এ স্বাধীনতা রক্ষা আর দেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত করে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিরোধী ৭১’র পরাজিত শত্রুর কালো হাত থেকে দেশ ও জাতিকে নিরাপদ রাখতে হলে আবারও আওয়ামী লীগকে তথা নৌকায় ভোট দিবেন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রামগড়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে অনুষ্ঠিত বিশাল শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় পৌর শহরের ঈদগাঁ মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেনের সভাপতিত্বে এ সমাবেশে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মংপ্রু চৌধুরি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, মনির খান, মংক্যচিং চৌধুরি, সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরি, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহেনা আক্তার, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, পৌরসভার মেয়র মো. রফিকুল আলম কামালসহ জেলা ও বিভিন্ন উপজেলার দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীরের সঞ্চালনায় শোক সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোর্শেদ হোসেন, পানছড়ির সাধারণ সম্পাদক বিজয় কুমার দাশ, খাগড়াছড়ি সদরের সাধারণ সম্পাদক বিশ্বজীৎ রায়, মহালছড়ির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, রামগড় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রামগড় ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, রামগড়ের সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম, উপজেলা যুব লীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজু মারমা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাওছার হাবিব শোভন প্রমুখ।

শোক সমাবেশ শুরুর আগে পৌরসভা ও দুই ইউনিয়নের বিভিন্ন ওর্য়াড থেকে মিছিল নিয়ে শত শত নেতাকর্মী ও আওয়ামী লীগের সমর্থকরা সমাবেশস্থলে আসেন।এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন