খাগড়াছড়িতে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে

fec-image

লাশ উদ্ধারের কয়েক ঘন্টার মধ্যেই খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের পাশের জঙ্ঙগল থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। স্বামী হরি শঙ্কর ত্রিপুরা লাশটি তার স্ত্রী প্রীতি রাণী ত্রিপুরার বলে শনাক্ত করেছে । নিহত গৃহবধুর বাড়ি খাগড়াছড়ি সদরের চম্পাঘাট এলাকায়।

সে গত এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল বলে জানিয়েছে তার স্বামী হরি শঙ্কর ত্রিপুরা। সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের তিন মাইল এলাকার একটা ঝোঁপ থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, গেল ১৬ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল নিহত প্রীতি রাণী ত্রিপুরা। স্বামী-সন্তান থাকার পরও প্রীতি রানী ত্রিপুরা অন্য লোকের সাথে মুঠোফোনে কথা বলতো। ধারণা করা হচ্ছে মুঠোফোনে সম্পর্কের জের ধরেই সে বাড়ি ছেড়েছিল। স্ত্রী নিখোঁজের ঘটনায় খাগড়াছড়ি সদর থানায় সাধারণ ডায়রী করেছিল স্বামী হরি শঙ্কর ত্রিপুরা।

পুলিশ জানায়, সোমবার সকালের দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের তিন মাইল এলাকায় সড়কের পাশে ঝোপে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহ উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিখোঁজ, পুলিশ, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন