দেশে-বিদেশে সরকারের বিদায়ের আওয়াজ উঠেছে

খাগড়াছড়িতে বিএনপির বিশাল সমাবেশ

fec-image

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া বলেছেন, দেশে-বিদেশে শেখ হাসিনা সরকারের বিদায়ের আওয়াজ উঠেছে। বিদেশি রাষ্ট্রগুলো শেখ হাসিনাকে না করে দিয়েছে। দেশের মানুষ রাস্তায় নেমেছে। এবার আর শেষ রক্ষা হবে না। অচিরেই বাংলার মানুষ বিজয় মিছিল করবে। বেগম খালেদা জিয়া জালিম সরকারের কবল থেকে মুক্তি পাবে, তারেক রহমান দেশে ফিরবে। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

বিএনপির চেয়ারপার্সন ও সাবেকে প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে রবিবার (২৪ সেপ্টেম্বর) খাগড়াছড়িকে আয়োজিত বিশাল সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেলা ১১টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলে তার আগেই সমাবেশস্থল মিল্লাত চত্বর সড়ক কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী।

বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সংাগঠনিক সম্পাদক আবুল কাসেম রাসেল, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা যুবদলের যুগ্ম সাধারম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেক দলের যুগ্ম আহবায়ক একরাম হোসেন রানা, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া ও জেলা কৃষক দলের সভাপতি পারদর্শী বড়ুয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, মংসুইথোয়াই চৌধুরী, হাফেজ আহমেদ ভূইয়া, বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলে আহবায়ক আব্দুল্লাহ আল নোমান সাগর, জেলা মহিলা দলের সাধারন সম্পাদ শাহেনা আক্তার, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহিদুল আলম ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক রোকন চৌধুরীসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিএনপি, সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন