খাগড়াছড়িতে হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সম্মেলন সম্পন্ন: কেন্দ্রীয় কমিটি গঠিত

OLYMPUS DIGITAL CAMERA
“আসুন, সমাজে নৈতিক অবক্ষয়, অপসংস্কৃতি ও প্রতিক্রিয়াশীলতা রোধে বলিষ্ঠ ও দায়িত্বশীল নারী নেতৃত্ব গড়ে তুলি” এই শ্লোগানে গতকাল সোমবার খাগড়াছড়ি সদরের স্বনির্ভরস্থ ঠিকাদার সমিতি ভবনের হলরুমে শুরু হওয়া হিল উইমেন্স ফেডারেশনের দু’দিন ব্যাপী ১০ম কেন্দ্রীয় সম্মেলন আজ ১০ জুন মঙ্গলবার সফলভাবে সম্পন্ন হয়েছে।

সম্মেলনে উপস্থিত প্রতিনিধিগণের সর্বসম্মতিক্রমে নিরূপা চাকমাকে সভাপতি, মাদ্রী চাকমাকে সাধারণ সম্পাদক ও রিনা চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।
হিল উইমেন্স ফেডারেশনের বিদায়ী সভাপতি কণিকা দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে উপস্থিত ছিলেন ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর কেন্দ্রীয় নেতা সচিব চাকমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের সভাপতি সোনালী চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অংগ্য মারমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি থুইক্যচিং মারমা প্রমুখ।

সম্মেলনের শেষ অধিবেশনে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। উপস্থিত প্রতিনিধি ও পর্যবেক্ষকবৃন্দ করতালির মাধ্যমে নতুন কমিটিকে স্বাগত জানান। হিল উইমেন্স ফেডারেশনের বিদায়ী কমিটির সভাপতি কণিকা দেওয়ান উপস্থিত নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান। পরে নতুন কমিটির সভাপতি নিরূপা চাকমা বিদায়ী কমিটির সভাপতি কণিকা দেওয়ান, সাধারণ সম্পাদক রীনা দেওয়ান ও সহ সাধারণ সম্পাদক চন্দনী চাকমাকে বিদায়ী সংবর্ধনা জানান।
-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন