খাগড়াছড়ির আলুটিলা এবং ঝর্ণাটিলায় অজ্ঞাতনামা দুই লাশ

30.07.2013_Unsen Death Body

মাটিরাঙ্গা সংবাদদাতা, খাগড়াছড়ি:
 
খাগড়াছড়ি জেলার আলুটিলা এবং মাটিরাঙ্গা উপজেলার ঝর্ণাটিলা এলাকা থেকে অজ্ঞাতনামা দুই যুবকের লাশ উদ্ধার হয়েছে। আজ বেলা ১২টার দিকে জেলার মাটিরাঙ্গা উপজেলার মাটিরাঙ্গা-পানছড়ি সড়কের ঝর্ণাটিলা এলাকা থেকে এক অজ্হাত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: অলি উল্যাহ।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সপ্তাহ খানেক আগে তাকে হত্যা করে গাছের সাথে ছুলিয়ে রাখা হয়েছে। তবে ঘটনাস্থল দুর্গম হওয়ার কারণে লাশ উদ্ধারে বিলম্ব হয়েছে।

অপরদিকে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান জানান, সোমবার রাত ১২টা নাগাদ প্রত্যক্ষদর্শীর বরাতে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় এক যুবককে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এখন পর্যন্ত মরদেহের কোন স্বজনকে পাওয়া যায়নি।

এদিকে বিজিবির যামীনিপাড়া জোনের অপারেশন অফিসার মেজর কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।  তার মতে, এটি পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন