খালেদা জিয়ার সংবাদ সম্মেলনে দেয়া প্রস্তাব মেনে নেয়ার দাবীতে খাগড়াছড়িতে বিএনপি’র মিছিল ও সমাবেশ

BNP

মো. আবুল কাশেম, খাগড়াছড়ি থেকে॥

নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে খালেদা জিয়ার প্রস্তাব মেনে নেয়ার দাবীতে খাগড়াছড়িতে  মিছিল ও সমাবেশ করেছে  জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

খালেদা জিয়ার সংবাদ সম্মেলন শেষ হওয়ার পরপরই আজ সোমবার সন্ধায়  খাগড়াছড়ি পৌর শহরে  ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও বাস্তুহারা দলের নেতাকর্মীরা  মিছিল বের করে। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভাঙ্গাব্রীজ এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে এসময় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পৌরসভার বর্তমান প্যানেল মেয়র ও খাগড়াছড়ি জেলা যুবদলের  সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলমসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সংবাদ সম্মেলনে দেয়া প্রস্তাবকে স্বাগত জানিয়ে বলেন, গণতন্ত্র রক্ষার জন্য  খালেদা জিয়ার প্রস্তাবের বিকল্প নেই। এ প্রস্তাব অবিলম্বে মেনে নেয়া না হলে সরকার পতনের এক দফা আন্দোলন খাগড়াছড়ি থেকে সাবেক সাংসদ ও জেলা বিএনপি‘র সভাপতি ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তোলা  হবে বলে সমাবেশে বক্তারা হুশিয়ারি উচ্চারণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, তত্ত্বাবধায়ক সরকার, নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন