“চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ ওই যুবকটির লাশ উদ্ধার করে।”

চকরিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

fec-image

 

কক্সবাজারের চকরিয়ায় এক অজ্ঞাতনামা (৩৫) যুবকের লাশ উদ্ধার করেছে চকরিয়া থানা পুলিশ।

এর আগে রবিবার রাত সাড়ে ৭টার দিকে কে বা কারা ওই যুবকটিকে মুমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাইরে ফেলে চলে গেলে কর্তৃপক্ষ রাত ৮টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করেন।

সোমবার (৩ জুন) ভোররাত ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় যুবকটি। এদিন বিকাল ৪টার দিকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুলিশ ওই যুবকটির লাশ উদ্ধার করে। পরে পুলিশ নিহত যুবকের নাম-পরিচয় জানার জন্য বিভিন্ন থানায় তার বার্তা প্রেরণের পাশাপাশি লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করা চকরিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো. মাজহারুল ইসলাম বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ অজ্ঞাতনামা যুবকের লাশের বিষয়টি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে লিখিতভাবে জানালে ওসি’র নির্দেশে সোমবার বিকাল ৪টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। এ সময় লাশের মুখে ও চোখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানান এস আই মো. মাজহারুল ইসলাম।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করা অজ্ঞাতনামা যুবকের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে মঙ্গলবার সকালে লাশের ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। শেষ পর্যন্তও যদি ওই লাশের নাম-পরিচয় পাওয়া না যায় তাহলে পৌর কর্তৃপক্ষের মাধ্যমে আঞ্জুমানে মুফিদুল ইসলামের মাধ্যমে বেওয়ারিশ লাশ হিসাবেই দাফনের ব্যবস্থা করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন