চকরিয়ায় যুবকের মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় উত্তর হারবাং এলাকা থেকে নুরুল আলম (৩৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত মরদেহের আকৃতি ও তার অবস্থান দেখে পুলিশ ধারণা করছে নিহত ব্যক্তি রাত্রে নেশাগ্রস্ত হয়ে স্ট্রোক করে মারা যায়। তিনি দুই সন্তানের জনক।

নিহত যুবক নুরুল আলম উপজেলার হারবাং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের উত্তর হারবাং এলাকার মৃত নুর আহমদের ছেলে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে হারবাং পুলিশ ফাঁড়ির এস আই আবুল খায়েরের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে নিহত যুবকের বসতঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানায়, পবিত্র আশুরার দিন রাত্রে নুরুল আলম বাসায় তার মায়ের সাথে খাওয়া-দাওয়া করে তার রুমের মধ্যে ঘুমাতে যায়। স্ত্রী ও সন্তানেরা কেউ বসতঘরে ছিলনা। পরের দিন সকালে তার মা এগারটা পর্যন্ত ঘুম থেকে না উঠায় তাকে ডাকতে যান। তার মা ছেলে নুরুল আলমকে কয়েকবার ডাকার পরও সাড়া শব্দ না পেয়ে রুমের দরজা বন্ধ থাকায় স্থানীয়দের খবর দেয়।

পরে হারবাং পুলিশ ফাঁড়িকে ঘটনার বিষয়টি অবহিত করলে থানার (ওসি) নির্দেশে ফাঁড়ির উপপরিদর্শক (এস আই) আবুল খায়ের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় নিহতের রুমের দরজা ভেঙ্গে যুবক নুরুল আলমের মরদেহ তার বসতঘর থেকে উদ্ধার করেন।

নিহত যুবকের মা রেনুয়ারা বেগম জানান, তার ছেলে দীর্ঘ ১১ বছর ধরে গাড়ির হেলপার হিসেবে কাজ করে আসছে। তার স্ত্রী ও দুটি সন্তান রয়েছে। বিগত কয়েক মাস ধরে স্ত্রীর সাথে তার মনোমালিন্য হওয়ায় স্ত্রী তার দুই সন্তান নিয়ে বাপের বাড়িতে চলে যায়। ঘটনার দিন রাত্রে আমার সাথে খাওয়া-দাওয়া করে সে ঘুমাতে যায় তার রুমের ভেতরে। সকালে তাকে ডাকতে গেলে কোন সাড়া শব্দ করেনি। তবে কি জন্য মারা গেছে তা ভেবে পাচ্ছি না। পরে পুলিশ এসে তার মরদেহটি উদ্ধার করেছে।

মরদেহ উদ্ধারে যাওয়া হারবাং পুলিশ ফাঁড়ির এস আই আবুল খায়ের বলেন, বসতঘরের ভেতরে এক যুবকের মরদেহ পড়ে রয়েছে খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। স্থানীয়দের সহায়তায় নুরুল আলম নামের এক যুবকের মরদেহ তার ঘরের ভেতর থেকে উদ্ধার করি। পরে ওই যুবকের মরদেহের সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তার শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, রাত্রে নেশাগ্রস্ত হয়ে সে স্ট্রোক করে মারা যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান জানান, পুলিশ নুরুল আলম নামের এক ব্যক্তির লাশ তার বসতঘরের ভেতর থেকে উদ্ধার করেছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে ধারণা করা হচ্ছে, নিহত যুবক রাত্রে নেশাগ্রস্ত হয়ে সে স্ট্রোক করে মারা যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার ইনচার্জ, পুলিশ, মরদেহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন