চৌফলন্ডিতে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শন করলেন এমপি কমল

mp pic chufulondi
রামু প্রতিনিধি :
কক্সবাজার সদর উপজেলার চৌফলন্ডিতে রোয়ানুর আঘাতে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শন করেছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এম,পি। সোমবার (২০ জুন) বেলা ১২টার দিকে তিনি স্পিডবোড যোগে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শন করেন।

বেড়িবাঁধ পরিদর্শন শেষে চৌফলন্ডি ঘাটঘর ষ্টেশনে উপস্থিত জনতার উদ্দেশে এমপি বলেন, আমি চৌফলন্ডি ঘুরে ঘুরে কোথায় কি ক্ষতি হয়েছে চিহ্নিত করেছি। চৌললন্ডির জনসাধারণের দুঃখ-দুর্দশা লাঘবে খুব দ্রুত সময়ের মধ্যে রোয়ানুর আঘাতে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধগুলো নির্মাণ করে দেয়া হবে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতায় কক্সবাজারেও নানামুখী উন্নয়ন সাধিত হয়েছে। মেডিকেল কলেজ থেকে শুরু করে আর্ন্তজাতিক মানের স্টেডিয়াম, সমুদ্র গবেষণা ইনষ্টিটিউট, রামু সেনা নিবাস, ক্যান্টনম্যান স্কুল, বোটানিক্যাল গার্ডেন পেয়েছে কক্সবাজারবাসী। রেল লাইন সম্প্রসারণের কাজ এগিয়ে চলছে। কক্সবাজারকে আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হয়েছে। রামুতে নির্মাণ করা হচ্ছে একলাখ দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন ফুটবল স্টেডিয়াম ও বিকেএসপি।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চৌফলন্ডি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল, চৌফলন্ডি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এহেছানুল করিম, সাংসদের ব্যক্তিগত সহকারী মো. আবু বক্কর ছিদ্দিক, আওয়ামীলীগ নেতা ফুরকান আহমদ, নাছির উদ্দিন প্রমূখ। এছাড়াও এতে ইউপি সদস্যসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

এদিকে, ৮ মাস আগে টেন্ডার হওয়ার পরও চৌফলন্ডির নবনির্বাচিত চেয়ারম্যান ওয়াজ করিম বাবুলের বাড়ি সংলগ্ন রাস্তার কাজ শুরু না হওয়ায় বিষয়টি সাংসদের কাছে তুলে ধরেন স্থানীয়রা। জনসাধারণের আবেদনে আগামী এক সপ্তাহের মধ্যে এ সড়কটি নির্মাণ কাজ শুরু করার জন্য সংশ্লিষ্ট ঠিকদারকে নির্দেশ দেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন