টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ২ মহিলা আটক

teknaf pic (2)

উপজেলা প্রতিনিধি, টেকনাফ :

টেকনাফ থানা মডেল পুলিশ অভিযান চালিয়ে একটি এলজি শর্টগান ও আড়াই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মহিলাকে আটক করেছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার সময় টেকনাফ মডেল থানার দায়িত্বরত গোয়েন্দা সংস্থার কর্মকর্তার তথ্যের ভিত্তিতে এসআই থোয়াইন, এসআই আবদুর রহিম ও এএসআই কানুর নেতৃত্বে সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার মৃত নজির আহাম্মদের ছেলে ছিদ্দিক প্রকাশ ওরফে ব্লেকার ছিদ্দিকের বাড়া বাসায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী এলজি অস্ত্র ও আড়াই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মহিলাকে আটক করে।

আটককৃতরা মহিলারা হচ্ছে টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার ছিদ্দিকের ভাড়াটিয়া মোহাম্মদ হেলালের স্ত্রী জান্নাত আরা (২০) ও মোহাম্মদ রশিদের স্ত্রী কুলছুমা বেগম (২২)।

ধৃত  কুলছুমা সাংবাদিকদের জানায়, আমাকে সকালে বাড়ির মালিকের স্ত্রী রশিদা বেগম ইয়াবাগুলো দিয়েছেন। অপর মহিলা জান্নাত আরা জানায়, বাড়ির মালিক ছিদ্দিকের ছেলে আমাকে অস্ত্রটি জমা রাখতে দিয়েছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ফরহাদ জানিয়েছেন, ধৃতদের তথ্যের ভিত্তিতে জড়িতদের বিরদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অবশ্য দীর্ঘদিন ধরে ছিদ্দিকের সাথে অপর একজনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা করার জন্য অস্ত্র মওজুদ করছে বলে মন্তব্য করছে এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন