টেকনাফে স্ত্রীকে জবাই করে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার

 teknaf-pic-29-10-16-2-copy

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের রাজারছড়ায় রোকেয়া আক্তার(২১) নামের গৃহবধুকে জবাই করে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় ঘাতক স্বামী দিনাজপুর জেলার বিরল উপজেলার কোশালডেঙ্গি গ্রামের আবদুল গফুরের ছেলে মো:  রুবেল(২২) কে আটক করা হয়েছে।  শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে রাজারছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের ভাই নুরুল আজিম জানায়, ঘাতক স্বামী একজন ইয়াবাসেবী, এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে তাদের ধারণা। তারা ২০১৪ সালের ১২ জানুয়ারি কক্সবাজার নোটারী পাবলিক কার্যালয়ের বিবাহের এফিডেভিট মূলে বিয়ে হয়ে সংসার করে আসছিলেন এবং রাজারছড়া পাহাড়ি এলাকায় ঘর বেঁধে দীর্ঘদিন ধরে বসবাস করতো। তাদের সংসারে বর্তমানে সিফাত নামে ২ বছরের এক ছেলে ও ১৪ দিনের একটি সন্তান রয়েছে।

প্রতিদিনের মতই শনিবার বাড়ির লোকজন ক্ষেত খামারের কাজ করছিলেন, বোনকে একা পেয়ে জবাই করে হত্যা করে। তার মা বাড়িতে গৃহবধূ রোকেয়া আকতারের গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশের এসআই কাঞ্চন কান্তি দাশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠান।

টেকনাফ মডেল থানার ওসি মো. আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনার ঘাতক স্বামী মো: রুবেলকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন