টেকনাফে স্বামীর ছুরিকাঘাতে রাখাইন নারী নিহত : ঘাতক আটক

fec-image

টেকনাফে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে ছুরিকাঘাতে রাখাইন নারী নিহত হয়েছে। হ্নীলা ইউনিয়নের চৌধুরী পাড়ার রাখাইন পল্লীতে এঘটনা ঘটে। নিহত নারী উছিংগ্যার মেয়ে চ খিং ওয়ান (৪৩)। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক উক্য ওয়ান কেআটক করেছে।

প্রতিবেশীরা জানায়, ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর সোয়া ২টার দিকে উপজেলার হ্নীলা চৌধুরী পাড়া রাখাইন পল্লীতে উছিংগ্যার মেয়ে চ খিং ওয়ান (৪৩) এবং স্বামী উক্য ওয়ান এর সাথে পারিবারিক বিষয়াদি নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে স্বামী ক্ষিপ্ত হয়ে স্ত্রীর বুকের দুই পাশে, তলপেট ও হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

এ অবস্থায় সে রক্তাক্ত হয়ে পড়ে গেলে খবর পেয়ে প্রতিবেশীদের সহায়তায় দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে টেকনাফ মডেল থানার এস আই রফিকুল ইসলাম সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং গ্রাম সর্দারসহ স্থানীয় মুরুব্বীদের সাথে কথা বলেন। এরপর ঘাতক পানখালী পাহাড়ি ঢালায় আত্মগোপনের খবর পেয়ে জনসাধারণের সহায়তায় স্বামীকে জনৈক জাফরের পেয়ারা বাগান থেকে আটক করে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। অপরদিকে ঘাতক স্বামীকে আটক করে থানায় আনা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন