দিনজুড়ে তথ্যপ্রযুক্তি সাংবাদিকদের মিলনমেলা

fec-image

নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে পারিবারিক মিলনমেলা ‘ডেআউট ২০২৪’ উদযাপন করল বিজ্ঞান, তথ্যপ্রযুক্তি ও টেলিকম খাতের গণমাধ্যমকর্মীদের সরকারি তালিকাভুক্ত সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ)।

শুক্রবার (১ মার্চ) গাজীপুরে একটি রিসোর্ট ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজধানীর কারওয়ান বাজার থেকে সকাল ৮টায় পিকনিক স্পটের উদ্দেশে যাত্রা করে বিআইজেএফ। পিকনিক স্পটে সাংবাদিক পরিবারের শিশু-কিশোররা আনন্দ উল্লাসে মেতে ওঠে। আয়োজনে ছিল মিউজিক পিলোপাস, ক্রিকেট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট, বোটিং, শুটিং, সুইমিং ও ৩৬০ ডিগ্রি ভিডিও সেলফি। বিকেলে পিঠা-পুলি আর সন্ধ্যায় র‌্যাফেল ড্র দিয়ে সমাপ্তি হয় অনুষ্ঠানের।

বিআইজেএফ সদস্যদের বার্ষিক পারিবারিক মিলনমেলায় যুক্ত হন বাণিজ্যিক সংগঠনের নেতারাও। শুভেচ্ছা বক্তব্য দেন ই-ক্যাব সভাপতি শমী কায়সার, সহসভাপতি সাহাব উদ্দিন শিপন, সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াহেদ তমাল, বাক্কো সহসভাপতি তানভীর ইব্রাহিম, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) সভাপতি তানজীবা রহমান, স্কাইটেক সিইও মুসনাদ ই আহমেদ, ব্যাবিলন রিসোর্সেসের সিইও লিয়াকত হোসাইন, হুয়াওয়ে বাংলাদেশ ও দক্ষিণ এশিয়ার হেড অব মিডিয়া তানভীর আহমেদ মিথুন প্রমুখ।

বিআইজেএফ সভাপতি নাজনীন নাহার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। সমাপনী বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাব্বিন হাসান। আরও উপস্থিত ছিলেন সহসম্পাদক ভূঁইয়া মোহাম্মাদ এনাম লেনিন, সহসাধারণ সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম শান্ত, প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য এনামুল হক ও ইমদাদুল হক।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল হুয়াওয়ে, শাওমি, স্মার্ট টেকনোলজিস, ভিভো, ট্রান্সশন, টেকনো, সিম্ফোনি, অপো, আইটেল, রিয়েলমি, ওয়ালটন, স্কাইটেক, ইনফিনিক্স, ব্যাবিলন, স্টিড ফাস্ট, চিকিৎসা, এক্সট্রা, আইসিসি কমিউনিকেশন, স্টারটেক, গ্লোবাল ব্র্যান্ড, ধানসিঁড়ি, কাউ টেকনোলজিস, ডিজিটাল হাব, ইউসিসি, স্পেকট্রাম, ফ্লোরা ব্যাংক, রেডডাটা, ইউসিসি, ড্যাফোডিল, বন্ডস্টেইন, মেট্রোনেট, পেপারকেবল, প্রিয়শপ, প্রাইডসিস আইটি, র‍্যাডিসন ডিজিটাল, প্রিজমইআরপি ও সেলএক্সট্রা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন